লোগো ডিজাইন-আলহামদুলিল্লাহ,প্রথম কোন আন্তর্জাতিক মার্কেটপ্লেসে আমার লোগো বিজয়ী হলো। দেশীয় অনেক(৮০+) কোম্পানির লোগো তৈরি করলেও দেশের বাইরের কোন কোম্পানি বা প্রতিষ্ঠানের লোগো করা হয় নি।

  1. বিভিন্ন দেশের ডিজাইনারদের সাথে প্রতিযোগিতা করে আন্তর্জাতিক মার্কেটপ্লেসে নিজের ডিজাইনকে বিজয়ী করা আমার জন্য স্বপ্নের মতো ছিল। তাই দুই বছর ধরে ধীরে ধীরে কাজ করে গেছি। আজকে সেখানে কিছুটা ফল পেলাম। প্রথম কোন বিদেশি(যুক্তরাষ্ট্র) কোম্পানির লোগো তৈরি করা হলো আমার দ্বারা। আপনার কাছে এটা খুব ছোট সফলতা বলতে গেলে,তবে আমার জন্য আনন্দের। নতুন কিছু সৃষ্টির অনুপ্রেরণা পাচ্ছি। এ যাত্রায় আমাকে সহযোগিতা করেছিলেন অনেক মানুষ,সবার নাম বলা কঠিন এবং সবাই আমার ফ্রেন্ডলিস্টেও নাই।

তারপরও গ্রাফিক ক্লানকে বিশেষভাবে ধন্যবাদ। নাঈম ভাইকে পা'য়ে ছুঁয়ে সম্মান জানাই,ভাই আমাকে ফ্রি কাজ শিখিয়েছে। নাহলে আজকে আমার কিছুই করার থাকতো না। এছাড়া আব্দুল্লাহ ভাই,শিরীন আপু,সিয়াম ভাই,শাহনাজ আপু,ফাহাদ ভাই,বেলাল ভাই সহ অসংখ্য পরিচিত/অপরিচিত সবার কাছে কৃতজ্ঞ। কাজ করে যাবো ইনশাআল্লাহ। উল্লেখ্য,বিজয়ী(লোগো) হিসেবে আমি ৫০ ডলার পাচ্ছি মার্কেটপ্লেস থেকে1

Comments

Popular posts from this blog

কাশ্মির সমস্যার শেষ কোথায়?

কাশ্মির ইস্যুতে জাতিসংঘের নিরাপত্তা পরিষদের বৈঠক